সাভার তেতুলঝোড়া ইউনিয়নে “স্বাধীনতা বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শীর্ষক সভা

সাভার তেতুলঝোড়া ইউনিয়নে "স্বাধীনতা বঙ্গবন্ধু ও বাংলাদেশ" শীর্ষক সভা
উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে “স্বাধীনতা বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেন বেপারীর সভাপতিত্বে ও তেঁতুলঝোড়া ইউনিয়ন  ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ্ আলমের সঞ্চালনায়
প্রধান আলোচক হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অংশগ্রহণ করে বক্তব্য রাখেন, ঢাকা ২ আসনের এমপি সাবেক খাদ্যমন্ত্রী, এ্যাডভোকেট কামরুল ইসলাম।
বিশেষ আলোচক, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব,
সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর ও আশুলিয়া থানা আওয়ামীলীগের আহবায়ক ফারুক হাসান তুহিন।
২৮ আগস্ট শনিবার বিকেলে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম মাসুদ চৌধুরী, সাভার উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, তেঁতুলঝোড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য ফিরুজ কাজল সহ আওয়ামীলীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, ছাত্রলীগ নেতা আবির মাসুম, তেঁতুলঝোড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সদস্য নিজাম আহাম্মেদ ও তেঁতুলঝোড়া ইউনিয়নের সকল সদস্যবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানের প্রথমেই শোকের মাস উপলক্ষে এক মিনিট নীরবতা পালন করা হয়।
আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ৭৫ এর সকল শহীদদের ও ২১ শেষ আগস্টের সকল শহীদদের রুহের মাগফেরাত ও আহতদের আরোগ্যে কামনায় করে বিশেষ মোনাজাত পরিচালিত হয় এবং উপস্থিত সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়।

আপনি আরও পড়তে পারেন